-:মাসিক লভ্যাংশ ভিক্তিক শেয়ার হোল্ডার বা ফাইনান্সর নিয়োগের  শর্তাবলী:-

(১) ৫০ হাজার টাকা থেকে শুরু করে যে কেন পরিমান টাকা কমপক্ষে ১২ মাসের জন্য বিনিয়োগ করতে হবে । ৩ মাস অতিক্রান্ত না হওয়া পর্যন্ত বিনিয়োগের টাকা উত্তেলন করাি যাবে না ।  বিনিয়োগ উত্তেলন করতে হলে কোম্পানিকে কমপক্ষে ৩০ দিন পূর্বে লিখিত ভাবে অবগত করতে হবে ।

Rupantor Group এর ফাইনান্স সেক্টরের একজন নিয়মিত লভ্যাংশ ভোগকারী হিসেবে  পার্টনার শীপ চুক্তি স্বাক্ষরিত হয় ।চুক্তি স্বাক্ষর কালে মাসিক ভিত্তিতে ৩.০%(আলোচনা সাপেক্ষে ) লভ্যাংশ নির্ধারণ করা হয় । যাহা বৎসর শেষে চুড়ান্ত ভাবে হিসাব নিকাশ করে সমন্বয় সাধন করা হয় । শেয়ার হোল্ডার বা পার্টনার শীপ বিনিয়োগের বিষয়টি ইসলামী শরীয়াহ্ মোতাবেক মুদারাবা  পদ্ধতিতে পরিচালিত । কোম্পানীর শোয়ার হোল্ডার বা পার্টনার শীপ প্রক্রিয়াটি সম্পূর্ণ সুদমুক্ত পদ্ধতিতে পরিচালিত হয় । প্রদেয় লভ্যাংশ কোন ভাবেই সুদ হিসেবে গন্য হইবেনা । কারণ পার্টনারশীপ ব্যাবসা হালাল এবং এখানে লভ্যাংশ নির্ধারিত হয় তাহা প্রথমিক ভাবে প্রদেয় কিন্তু অর্থ বৎসর শেষে সমন্বয় সাধন করা হয় ।

(৩)  কোম্পানীর গাড়ী ব্যবসা সেক্টরে Rcmc Limited এর সাথে আলোচনা ক্রমে একটি নির্ধারিত সময়ের জন্য শেয়ার হোল্ডার বা পার্টনার শীপ চুক্তি স্বাক্ষরিত হয় ।

(৪) প্রতি ৩০ দিন পর পর লভ্যাংশ অগ্রিম অনলাইন ব্যাংক চেকের মাধ্যমে পরিশোধ করা হয় ।কোন ভাবেই ৩০ দিন অতিক্রান্ত হয় না । উক্ত শর্ত টি কেম্পিানী যথাযথ ভাবে পালন করে থাকে ।

(৫) প্রতি ৩ মাসের লভ্যাংশের চেক অগ্রিম প্রদান করা হয় । বাংলাদেশের যে কোন সংশ্লিষ্ট ব্যাংকের শাখা থেকে লভ্যাংশ চেক দ্বারা সংগ্রহ করা হয় ।

(৬) প্রতি মাসে অগ্রীম ব্যাংক চেকের মাধ্যমে প্রাথমিক ভাবে ১টি আনুমানিক লভ্যাংশ প্রদান করা হইবে,যাহার পরিমান ৩.০% (আলোচনা সাপেক্ষে) । এই পরিমানটি চুড়ান্ত নয় বা নির্ধারিত নয়, এটি প্রথমিক ভাবে ১জন শেয়ার হোল্ডার বা পার্টনার হিসেবে অগ্রীম লভ্যাংশ । প্রতি বৎসর ৩০ ই জুন চুড়ান্ত হিসাবের পর আপনার বিনিয়োগের পরিমানের উপর প্রকৃত লভ্যাংশ নির্ণয় করে বিনিয়োগ কারীকে দেওয়া পরিমানের চেয়ে বেশি হয়,তবে বিনিয়োগ কারীকে অবশিষ্ট অংশ প্রদান করা হইবে অথবা বিনিয়োগ কারীর মতামত অনুযায়ী কোম্পানীর এতিম খানা বা স্টুডেন্ট স্কলারশীপ প্রকল্পে অনুদান হিসেবে প্রদান করা হয় ।যদি প্রকৃত লভ্যাংশের চেয়ে বেশী প্রদান করা হয়, তবে কোম্পানি আপনাকে অবগত করবে। উক্ত অংশ কোম্পানিকে ফেরত প্রদান করতে হবে না,কোম্পানির সাথে আলোচনাক্রমে বিনিয়োগকারী কোন এতিমখানা বা গরীব মেধাবী ছাত্রকে প্রদান করে সমন্বয় সাধন করতে পারেন।

(৭)১ জনপার্টনার শীপ বিনিয়োগকারী হিসাবে আপনি ৫০% ডাউন পেমেন্ট দিয়ে ৬০মাসের দীর্ঘ মেয়াদী হোম লোন বা গাড়ী লোন সুবিধা পাবেন। সে ক্ষেত্রে আপনি ৬ মাসের ফ্রি সার্ভিস চার্জ সুবিধা লাভ করবেন

(৮)বিনিয়োগের সময়সীমা শেষ তারিখে মূল টাকা উত্তোলনের জন্য একটি ব্যাংক চেক প্রদান করা হয়। কোম্পানিকে অবগতি করণ সাপেক্ষে ব্যাংকের মাধ্যমে মূল টাকা উত্তোলন করতে হবে।

(৯) উভয় পক্ষের সম্মতিক্রমে চুক্তিটি নবায়ন হতে পারে ।

(১০) বিনিয়োগকারী কোম্পানি থেকে হোম লোন বা কার লোন সুবিধা গ্রহন করতে পারেন।

(১১) বিনিয়োগকারী কোম্পানির একজন প্রতিনিধি হিসাবে কমিশন ভিত্তিক কোম্পানির প্রজেক্ট বা স্কীমের উপর কাজ করে অর্থ উপার্জনের সুযোগ লাভ করতে পারেন।

(১২) প্রাপ্য লভ্যাংশ থেকে উল্লেখিত মেয়াদে এমএসএস স্কীম গ্রহন করে বিশেষ ভাবে লাভবান হতে পারেন। এবং ১২ মাস পরে ৮০% ডিপোজিট লোনসুবিধা পেতেপারেন।

Facilities:

  • Our Investor can get easily our product Private Car, Micro, Pickup, Truck, Bus& Flat.
  • Government Approved Share Certificate is provided on favor of the Share Holder.
  • If you are a Investor the amount of 40 lacs you will Get a private car with loan at the price of 15 lac with 1% interest per month and the down payment will be considerable.
  • A Parnership Certificate Is Provided To The Client That Can Be Used For Visa Or Bank Loan Or Credit Card Any Many Facilities With An Identy.

 

  • HEAD OFFICE: 19 Banasree Main Road, Rampura, Dhaka-1219, Bangladesh.

 

Email:rcmclimited.rupantorgroup@gmail.com

Website:https://rcmclimited.com/

Hot-Line:01403-337425